1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আসেনসিওর গোলে রিয়ালের জয়

  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৫৮ বার পঠিত

 

ডেস্ক রিপোট:রিয়াল মাদ্রিদ তাঁর সঙ্গে চুক্তি নবায়ন করবেন কিনা এখনো স্পষ্ট নয়। স্প্যানিশ সংবাদমাধ্যমে তাঁর বিকল্প হিসেবে কাকে ভাবা হচ্ছে সেই খবরও চলে আসছে। ঠিক মোক্ষম সময়েই যেন নিজের গুরুত্ব বোঝালেন মার্কো আসেনসিও। আজ গেটাফের বিপক্ষে রিয়াল যখন একটি গোলের জন্য হাপিত্যেশ করছে, তখন দুর্দান্ত এক শটে গোল এনে দিরেন ২৭ বছর বয়সী এই উইঙ্গারই।

যে গোলে চড়ে শেষ পর্যন্ত হেতাফেকে ১-০ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

এ জয়ে ৩৪ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট ৭১, নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকোর চেয়ে ২ পয়েন্ট বেশি। অবশ্য ৩৩ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে লিগ শিরোপা প্রায় নিশ্চিত করে ফেলেছে বার্সেলোনা।

তিনদিন পর চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের দ্বিতীয় লেগ ম্যানচেস্টার সিটির মাঠে। যে কারণে করিম বেনজেমা, রদ্রিগো, দানি কারভাহালদের বিশ্রাম দিয়ে হেতাফের বিপক্ষে একাদশ সাজান কার্লো আনচেলত্তি। গত বছরের সেপ্টেম্বরের পর এই প্রথম রিয়ালের শুরুর একাদশে জায়গা মেলে এডেন হ্যাজার্ডের।

তবে ম্যাচের মূল চরিত্র খুঁজে পেতে রিয়ালকে অপেক্ষা করতে হয়েছে ৭০ মিনিট পর্যন্ত। লুকাস ভাসকুয়েজের কাছ থেকে পাওয়া বলে ডি বক্সের বাইরে থেকে জোরালো গতির শট নেন আসেনসিও। বল গেটাফের গোলরক্ষকের বুকে লেগে জালে জড়ায়।

কাতার বিশ্বকাপের পর এটি আসেনসিওর নবম গোল। ২০২২ বিশ্বকাপের পর তাঁর মতো গোলে অবদান (৯ গোল+৫ সহায়তা) আর কোনো স্প্যানিশ রাখতে পারেননি।

শেষ পর্যন্ত এই এক গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..